আমি আর এফডিসিতে পা রাখবো না : অঞ্জনা

অভিযোগ বার্তা ডেস্ক
প্রকাশ: ১ মাস আগে

জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। আজ ফেসবুকে তিনি একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর এফডিসিতে যাবেন না।

অঞ্জনা লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব’নির্বাচিত প্রতিটি সদস্যর প্রতি রইলো আমার প্রাণঢালা অভিনন্দন ও ভালোবাসা।আমাকে যারা ভোট দিয়েছেন তাদের প্রতিটি শিল্পীর প্রতি রইলো আমার চীর কৃতজ্ঞতা।আমার চলচ্চিত্রের এই বর্ণাঢ্য ক্যারিয়ারে আমি আমার সহ শিল্পী,কলাকুশলী সকলের ভালোবাসায় সারাটি জীবন ধন্য হয়েছি।বিগত শিল্পী সমিতির নির্বাচন গুলোতে ৩ বার তারা আমাকে সর্বোচ্চ ভোটে নির্বাচিত করেছিলেন যার কৃতজ্ঞতা যানানোর ভাষা আমার যানা নেই।

আমি আমার চলচ্চিত্রের প্রতিটি অসহায় শিল্পীদের সকলের সর্বোচ্চ পাশে থাকার চেস্টা করেছি প্রতিনিয়ত।আমার প্রানের সংগঠন আমাদের চলচ্চিত্র শিল্পী সমিতি। এবার যারা নির্বাচিত হয়েছেন তারা শিল্পীদের সর্বাত্মক কল্যানে কাজ করবে এটাই আমার প্রত্যাশা।আমি ধন্য কারন আমি একজন শিল্পী।আমি সর্বদা শিল্পী সত্বাকে নিজের মধ্য লালন করি।

সেই শৈশব থেকে নৃত্যশিল্পী হিসেবে পদচারণ করার পর আস্তে আস্তে চলচ্চিত্রে পদার্পণ করেছি এখানেও পেয়েছি একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বহু আন্তর্জাতিক পুরস্কার সহ নাম যস খ্যাতি অর্থবিত্ত প্রাচুর্য সব কিছুর মূলেই আমার এই চলচ্চিত্র।পেয়েছি বাংলার আপারময় সিনেমাপ্রেমী দর্শকের হৃদয়ছোঁয়া ভালোবাসা যাদের ভালোবাসায়ই আমি অঞ্জনা হতে পেরেছি।

সকল পাওয়ার মধ্যই হয়তোবা কিছুটা না পাওয়া থাকে?এবার হয়তোবা আমার ললাট লিখনে তাই হয়েছে বিধিবাম তাই হয়তোবা এবার আমার গলায় বিজয়মাল্য উঠেনি।কিছুটা কষ্টতো থেকেই যায় কারন আমিওতো মানুষ। আমার প্রানের চলচ্চিত্রের আমার খুবই কাছের কিছু মানুষ থেকে এবার নির্বাচন সংক্রান্ত ব্যাপারে আমি এতোটা ব্যাথীত হয়েছি এই কষ্ট ও যন্ত্রনা সহ্য করাটা আমার জন্য অনেক কঠিন।তার কারন আমি কখনো কাউকে যেহেতু কষ্ট দেইনি,তাই কেউ অহেতুক আমাকে কোনো ব্যাপারে কষ্ট দিবে সেটা আমি স্বপ্নেও কল্পনা করতে পারিনা।
এই চলচ্চিত্র শিল্পে খুব সহজে অনেকে যেমন কাছের মানুষ হয়,তদরুপ তারা বেঈমানি করতেও একটু কুণ্ঠা বোধ করেনা।

আমি অনেক চিন্তা ভাবনার পর একটি সিদ্ধান্তে উপনিত হয়েছি সেটি কার কেমন লাগবে সেটা আমার দেখা বা যানার ইচ্ছে নেই,আর আমি জানতেও চাইনা।

আমার প্রানের সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে যেহেতুু এতোটা আঘাত পেয়েছি তাই আমি অঞ্জনা আর কখনোই fdc তে পা বাড়াবোনা।

এতে কারো কিছু যাবে আসবে না সেটও যানি এটা আমার একান্ত ইচ্ছে ও ব্যাক্তিগত অভিমত।
পরিশেষে একটি কথাই বলবো চলচ্চিত্রের স্বর্থে শিল্পীদের কল্যানে সবাই কাজ করুক এটাই আমার প্রার্থনা।