ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানিয়েছেন মেয়র সাজেদুর রহমান মিঠু

News Editor
প্রকাশ: ১ বছর আগে

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলার দুর্গাপুর পৌরসভাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের আগাম শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র মো: সাজেদুর রহমান মিঠু।

তিনি উপজেলা ছাত্রলীগের (সাবেক)সভাপতি ছিলেন। বর্তমানে তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নের ভুমিকা রেখে চলেছেন।

তার বাবা মরহুম তোফাজ্জল হোসেনকে হারিয়ে তিনি বাকরুদ্ধ হয়ে পড়েছেন। বাবার শোক তিনি ভুলতে পারছেন না। তাইতো মানুষের সেবা করে সেই শোক ভোলার চেষ্টা করছেন। সামনে আসছে ঈদ, তাইতো তিনি দুর্গাপুর পৌরসভা বাসীকে আগাম ঈদের শুভেচ্ছা জানাতেও ভুলেন নি। বৃহস্পতিবার  (২০ এপ্রিল) এ বিষয়ে সাজিদুর রহমান মিঠু মুঠোফোনে প্রতিবেদককে বলেন, আমার বাবা একজন অসাধারণ সরল মানুষ ছিলেন।

মানুষের সাথে ওঠা বসা এবং তাদের কাছে টেনে নিতেন। আজ বাবা দুনিয়াতে নেই। তাই বাবার প্রতি শ্রদ্ধা রেখে আমি মানুষের উপকার করে যেতে চাই। এ সময় তিনি আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।

ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বিশ্বে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ।

“ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে মাহে রমজানের শেষের পথে। ঈদের আর মাত্র কয়েকদিন বাকি। তাই দুর্গাপুর পৌরসভাবাসিকে আগাম ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

দেশের সকলকেই আগাম পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা ও অভিনন্দন রইল। এ বিষয়ে তিনি আরো বলেন, নতুন বৎসরের শুভ নববর্ষ ও পবিত্র ঈদুল ফিতরের দিনে বয়ে আনুক আনন্দময় উৎসব। এই আনন্দময় দিনে আজোও মনে পরে আমার বাবার স্মৃতি। আমার বাবা পবিত্র ঈদুল ফিতরের দিনে আমাদেরকে নিয়ে যে আনন্দ উৎসব করতেন তা ভোলার নয়। আমি দুর্গাপুর পৌরসভা বাসীর মানুষের মধ্যে আমার বাবার হারানো স্মৃতি খুঁজে পেতে চাই।