কুড়িগ্রামে ১৫ টি মাদক মামলার কুখ্যাত মাদক কারবারি ল্যাংড়া নয়ন ইয়াবাসহ গ্রেফতার 

প্রকাশ: ১ বছর আগে

রেখা মনি,নিজস্ব প্রতিবেদক:

সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একটি সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ন সমাজের লক্ষ্যে সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে দিবারাত্র কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। শুধু সংঘটিত অপরাধ দমনই নয়, নিয়ন্ত্রন, তদন্ত সহ অপরাধ নিবারনে সার্বক্ষণিক ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

 

এরই ধারাবাহিকতায় উলিপুর থানা পুলিশ কর্তৃক গত ২৩ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ রাত আনুমানিক ০৫.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর থানাধীন তবকপুর ইউনিয়নের দক্ষিণ উমানন্দ (জমিরবাড়ী) গ্রামের কুখ্যাত মাদক কারবারি ১৫ টি মাদক মামলার আসামী ল্যাংড়া নয়ন (২৯) কে মাদক দ্রব্য বিক্রয় করার সময় ১৫ পিস ইয়াবা মাদক বিক্রির নগদ অর্থসহ হাতেনাতে গ্রেফতার গ্রেফতার করে উলিপুর থানার একটি চৌকস টিম।

 

কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার বলেন, গ্রেফতারকৃত ল্যাংড়া নয়নের বিরুদ্ধে কুড়িগ্রামসহ রংপুর বিভাগের বিভিন্ন জেলায় পূর্বের ১২ টি মাদক ০১ টি অস্ত্র ও ০২ টি অন্যান্য মামলা সহ মোট ১৫ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। বিগতসময়ে কুড়িগ্রামসহ রংপুর বিভাগের বিভিন্ন জেলার পুলিশ প্রায় ০৮ বার মাদককে সহ হাতেনাতে গ্রেফতার পূর্বক জেলহাজতে প্রেরন করেছেন। ক্রনিক এই অপরাধীকে সর্বশেষ ২১ সেপ্টেম্বর ২০২২ তারিখ উলিপুর থানা পুলিশ গ্রেফতার করে এবং অল্প কিছুদিনের ব্যবধানে পুলিশ আবারো হাতেনাতে ইয়াবাসহ গ্রেফতার করে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

 

এভাবেই কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।