কুষ্টিয়ায় গড়াই নদীতে গোসল করতে নেমে মাদরাসা ছাত্র নিখোঁজ

প্রকাশ: ১ বছর আগে

মোঃ জিয়াউর রহমান কুষ্টিয়া প্রতিনিধিঃ

 

কুষ্টিয়ায় গড়াই নদীতে গোসল করতে নেমে চোরাবালিতে তলিয়ে গিয়ে এক মাদ্রাসার শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। ওই শিক্ষার্থীর নাম মো. হাসান( ১৫)। তার বয়স ১৫ বছর বলে জানা গেছে।

স্থানীয় লোকজন ওই ছাত্রকে অনেক খোঁজাখুঁজি করেও না পাওয়ায় ফায়ার সার্ভিসের ডুবুরির দল নদীতে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। এর পরও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

নিখোঁজ মো: হাসান কুষ্টিয়ার বটতৈল এলাকার রাশিদুল ইসলামের ছেলে সে কুষ্টিয়া শহরতলীর কমলাপুর এলাকার ওয়াজেদ আলী নূরানী হাফিজিয়া মাদ্রাসার আবাসিক ছাত্র।

পুলিশ ও মাদ্রাসা কর্তৃপক্ষ জানায়, ৩ ফেব্রুয়ারি শুক্রবার দুপুরে জুমার নামাজের আগে মাদ্রাসার সমানের গড়াই নদীতে ৪ বন্ধুর সঙ্গে গোসল করতে নামে শামীম। এ সময় হঠাৎ পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হয়।পরে স্থানীয়রা নদীতে নামলেও তার সন্ধান মেলেনি।

এদিকে, শুক্রবার বেলা ১২টার কুষ্টিয়ার ফায়ার স্টেশনের সহায়তায় কুষ্টিয়ার ডুবুরি দল নিখোঁজ ছাত্রের সন্ধানে নদীর বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

এলাকাবাসীদের সাথে নিয়ে তার ডুবুরি দল খোঁজাখুজি করছে। তারা ধারণা করছেন নিখোঁজ কিশোর বেশিদূর যেতে পারেনি বলে জানান কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক জানে আলম।

তিনি আরও জানান, খুলনা থেকে ডুবুরি আনার ব্যাপারেও প্রস্তুতি চলছে।