জনগণের সেবক হিসেবে কাজ করতে তালা মার্কা ভোট চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ সোহা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ সাদিকুল ইসলাম সোহা তালা প্রতীকে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে পৌরসভার সকল মহল্লায়, বাজারে

বিশাল শোডাউন ও গণসংযোগ কালে একথা বলেন।
তিনি আরোও বলেন,আমি আপনাদের সেবা করতে চাই তাই আগামী ২৯ শে মে আমার নির্বাচনী প্রতীক তালা মার্কায় ভোট চাই।আমি প্রতিদিনই চেষ্টা করি মানুষের কল্যাণের জন্য কাজ করতে, আমি চেষ্টা করে যাচ্ছি জনপ্রতিনিধি হয়ে আপনাদের কল্যাণে কাজ করার জন্য ও আপনাদের সেবা করার জন্য আপনাদের কাজ করার জন্যই আমার রাজনীতি, আপনাদের সেবা করাই আমার লক্ষ্য । আপনাদের সেবক হিসাবে কাজ করার জন্য আমাকে নির্বাচিত করবেন, আমার জন্য ভোট চাইবেন এবং আমাকে ভোট দিবেন। আপনাদের একজন সেবক হিসাবে, একজন কর্মী হিসাবে ,আপনাদের পাশে থেকে আমার মানিকগন্জ বাসীর সেবা ও উন্নয়নমূলক কাজ গুলি করিতে পারি, সেজন্য তালা প্রতীকে ভোট দিবেন।

নির্বাচন ঘিরে ইতোমধ্যে উপজেলা জুঁড়ে ব্যাপক প্রচার-প্রচারনা শুরু করেছেন প্রার্থীরা। প্রতীক বরাদ্দের পরেই ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে উপজেলার অলিগলি ও ইউনিয়নগুলো। ভোট প্রার্থনায় ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন ।
এদিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে জেলা ছাএলীগের সাবেক সভাপতি অ্যাডঃ সাদিকুল ইসলাম সোহা’ দিনব্যাপী ব্যাপক গণসংযোগ অব্যাহত করেছেন। স্মার্ট উপজেলা গঠনের দৃঢ় প্রত্যয়ের স্লোগান নিয়ে প্রচারে ব্যস্ত সময় পার করছেন।
তিনি পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার এবং গ্রামের সাধারন মানুষের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করছেন। পাশাপাশি তাঁর সমর্থিত নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ নির্বাচনে অ্যাডঃ সোহা ভোটারদের আলোচনার শীর্ষে রয়েছেন বলে জানান সমর্থিত নেতাকর্মীরা।সৎ, যোগ্য, শিক্ষিত,ন্যায়পরায়ণ, কর্মীবান্ধব সংগঠক, রাজনীতিবিদ ও তীক্ষ্ণ মেধার অধিকারী। জনপ্রতিয়মানে গণ মানুষের কাতারে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় এবং নতুন প্রজন্মের প্রিয়মুখ। গরীব-দুঃখী মেহনতি মানুষের পাশে অসময়ে এগিয়ে আসা প্রশংসিত অ্যাডঃ সোহা।
তিনি গণসংযোগ কালে উন্নয়নের রূপকার উন্নয়ন ও অগ্রযাত্রায় সামিল হতে সকলের কাছে দোয়া প্রার্থনা করে সকল কে ২৯ তারিখে সারাদিন তালা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহবান জানান।

তিনি আরো বলেন, রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনার রূপকল্প- ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ নির্মাণের প্রত্যয় নিয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তিনি। এর মধ্য দিয়ে তিনি একটি বার্তাই দিচ্ছেন, নির্বাচিত হলে, জনগণের সেবক হিসেবে উপজেলাকে শেখ হাসিনার স্মার্ট ও উন্নত বাংলাদেশ নির্মাণের ভিশনকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবেন তিনি।