দোয়ারায় দুই ইউপি সদস্য ও একজন মহিলা সহ পুলিশের বিশেষ অভিযানে পুলিশের হাতে আটক ১০

News Editor
প্রকাশ: ১ বছর আগে

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে দুই ইউপি সদস্য ও একজন মহিলা সহ পুলিশের হাতে ১০ জন আটক। শুক্রবার রাতে মান্নারগাঁও ইউনিয়নের যুগীরগাঁও গ্রামের দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধরের নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করেন এসআই পান্না লাল দেব, এসআই আসলাম হোসেন, এএসআই সুমন চন্দ্র দেব, এএসআই শরীফ মিয়া ও সংগীয় ফোর্সসহ এ অভিযান পরিচালনা করে ১০ জনকে আটক করেন। বিশেষ অভিযান পরিচালনা করা হয় দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের যুগীরগাঁও গ্রামের মোছা. সিতারা বেগম এর বসত বাড়ির ২য় তলায়। খেলার আসর থেকে খেলার সরঞ্জাম ও নগদ একলক্ষ এক হাজার সাতশত টাকা জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন জুয়ার আসরের বাড়ির মালিক মান্নারগাঁও ইউনিয়নের যুগীরগাঁও গ্রামের মৃত. সামছুদ্দিনের স্ত্রী মোছা. সিতারা বেগম (৫০), জালালপুর গ্রামের বর্তমান ইউপি সদস্য আব্দুল হেকিমের পুত্র মো. সাব্বির আহমদ (৪৪), সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হরিনাপার্টি গ্রামের নাইয়র মিয়ার পুত্র বর্তমান ইউপি সদস্য মোঃ শওকত আলী (৪২), রঙ্গারচর গ্রামের মৃত.রাশিদ আলীর পুত্র মোঃ তারাই মিয়া (৩৫),
মান্নারগাঁও ইউনিয়নের যুগীরগাঁও গ্রামের কালাই মিয়ার পুত্র মাইনুল আলী (৩২), জালালপুর গ্রামের দলাই মিয়ার পুত্র মোঃ আব্দুল করিম (৩২), যুগীরগাঁও গ্রামের আলখাছ আলীর পুত্র দিলাল মিয়া (৪০), উমর আলীর পুত্র মোঃ গৌছ আলী (৫৮), আমবারি বাজারের সাহেদ আলীর পুত্র মোঃ জীবন মিয়া (২২), যুগীরগাঁও গ্রামের সামছুদ্দিনের পুত্র মোঃ ইমন আহমেদ (২১) আটক করা হয়েছে।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর বলেন, শুক্রবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ১০ জনকে আটক করে শনিবার আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জুয়া খেলার বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে থাকবে।