দোয়ারা বাজারের তায়েফাতুল উম্মাহ পরিষদ হকনগর এর লেখক কবি হাঃ তারেক জামিলের বিদায়ী সংবর্ধনা

প্রকাশ: ১ বছর আগে

ইয়াছিন আলী খান দোয়ারা বাজার সুনামগঞ্জ প্রতিনিধি। 

দোয়ারা বাজার বাংলাবাজার ইউনিয়নের একমাত্র মানবিক সামাজিক কল্যাণকর সেবামূলক সংগঠন তায়েফাতুল উম্মাহ পরিষদ বাশতলা হকনগর বাজার এর সহকারী ধর্মবিষয়ক সম্পাদক লেখক কবি হাঃ তারেক জামিল কে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সাংবাদিক হাফিজ ইয়াছিন আলী খান, সহসভাপতি মাদিনাতুল উলুম জুমগাও নুরানিয়া হাফিয়া মাদ্রাসার মোহতামীম হজরত মাওলানা ক্বারি শামসুল হক নোমানী, সেক্রেটারী নাইমুল ইসলামসহ সকল সদস্যবৃন্দ।

 

এসময় তায়েফাতুল উম্মাহ পরিষদ হকনগর এর সভাপতি লেখক কবি হাঃ তারেক জামিল কে উদ্দেশ্য করে বলেন, যে তুমি যেখানেই যাবে সেখানেই আল্লাহর হুকুমে নবী করিম(সাঃ) এর সুন্নাহভিত্তিক চলার চেষ্টা করবে। তুমি যদি আল্লাহর হুকুম মেনে চলতে পার,তোমার কাজ সহজ করে দিবেন তিনি,এবং খুব দ্রুত সফলতা আসবে ইনশাআল্লাহ।

এসময় তিনি আরও বলেন, বিদায়ী সংবর্ধনা তবে বিদায় নয়! কারণ তুমি আমাদের পরিবারের একজন সৎ সভ্য শান্ত ভদ্র আদর্শ মানুষ, তোমাকে আমরা বিদায় দিতে পারি না, তবে তোমার উজ্জ্বল ভবিষ্যতের আগামীর জন্য দোয়া ও শুভকামনা রইল।

তোমার আরও সফলতা এবং সমৃদ্ধি কামনা করেন, এবং মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করে অবশেষে তার ও তার পরিবারের সকলের জন্য দোয়া কামনা করেন।

 

এসময় উক্ত সংগঠনের সহসভাপতি মাওলানা শামসুল হক নোমানী বলেন, দিনের বেলায় রিজিক তালাশ কর,আর রাতের বেলায় যে তোমাকে আমাকে রিজিকের ব্যবস্থা করেন তাকে তালাশ কর। আল্লাহ তাআলা আমাদের কে সৃষ্টি করার আগেই আমাদের রিজিকের ব্যবস্থা করেছেন, তোমার বিদায় বেলায় সর্বশেষ দোয়া ও শুভকামনা রইল, পাশাপাশি হালাল রুজিরোজগারের জন্য সৎ আদেশ উপদেশ দেন। এবং সর্বশেষ তিনি নেক হায়াত ও সুস্থতা কামনা করেন।

 

এবং এসময় তায়েফাতুল উম্মাহ পরিষদ হকনগর এর সেক্রেটারী নাইম আহমদ বলেন, তারেক জামিল তুমি আমাদের পরিবারের একজন সৎ ও সভ্য সদস্য,আমাদের পরিবারের লোক, তোমাকে আমরা বিদায় দিতে পারবোনা, তবে সমসাময়ীকের জন্য দূরে যাচ্ছো যাও কিন্তু আমরা আছি তোমার পাশে ইনশাআল্লাহ।