পাবনায় বিড়ি মালিক শ্রমিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে কাষ্টমস এক্সাইজ ও ভ্যাট কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

News Editor
প্রকাশ: ১ বছর আগে

পাবনা প্রতিনিধিঃ

পাবনায় বিড়ি মালিক শ্রমিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে কাষ্টমস এক্সাইজ ও ভ্যাট কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইড্রাষ্টি মিলনায়তনে এই সভায় সভাপতিত্ব করেন পাবনা চেম্বারের পরিচালক এবিএম ফজলুর রহমান। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা কাষ্টমস এক্সাইজ ও ভ্যাট অফিসের ডেপুটি কমিশনার মো. নুরুদ্দিন মিলন।

পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সভাপতি মোঃ হারিক হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা বিড়ি মালিক সমিতির সভাপতি শাহাদত হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ রাসেল আলী রাসেলসহ ১৫ জন বিড়ি মালিক। সভায় স্পোশাল রাজা বিড়ি, চাষী বিড়ি, রফিক বিড়ি, বাু বিড়ি, মন্টু বিড়ি, মাসুদ বিড়ির বিরুদ্ধে সরকারি ট্যাক্স ফাকি দিয়ে বিড়ি বিক্রির অভিযোগ উঠে। এ ছাড়া বাংলা বিড়ি মালিক সমিতির আওতায় না এসে নিজের খুশিমত ব্যান্ড রোল না দেওয়ায় মালিকরা ক্ষোভ প্রকাশ করেন।
সভার প্রধান অতিথি ছিলেন পাবনা কাষ্টমস এক্সাইজ ও ভ্যাট অফিসের ডেপুটি কমিশনার মো. নুরুদ্দিন মিলন বলেন, আপনাদের সঙ্গে মতবিনিময় করে সতর্ক করলাম। এর পরেও কেউ ট্যাক্স ফাকি দেওয়ার চেষ্টা করলে তাদের আইনের আওতায় আনা হবে। এ ছাড়া যে সব বিড়ি সরকারি ট্যাক্স ফাকি দিয়ে ব্যবসা করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।