পাবনা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

News Editor
প্রকাশ: ১ বছর আগে

মীর শাহাদাৎ হোসাইন,পাবনা প্রতিনিধি:

০৭ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিঃ তারিখে সকাল ১০:০০ ঘটিকায় পুলিশ লাইন্স এএসআই আব্দুল জলিল মিলনায়তনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়, উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ আকবর আলী মুনসী, পুলিশ সুপার, পাবনা। উক্ত আলোচনা সভায় জেলার পুলিশ সদস্যদের আবেদন-নিবেদন, বিভিন্ন সমস্যা ও তার সমাধানের বিষয়ে আলোচনা হয়। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রোকনুজ্জামান সরকারকে বদলি জনিত বিদায় সংবর্ধনা জানানো হয়। নতুন সদর সার্কেল হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার, জনাব ডি.এম হাসিবুল বেনজীরকে শুভেচ্ছা জানানো হয়।

দুপুর ১১ঃ০০ ঘটিকায় পুলিশ অফিস কনফারেন্স রুমে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জেলার আইন-শৃঙ্খলা রক্ষা ও বিভিন্ন অপরাধ নির্মূলে পুলিশ সুপার জেলার সকল ইউনিটের অফিসারগণকে দিকনির্দেশনা প্রদান করেন।

মাসিক অপরাধ সভার শুরুতে জানুয়ারি/২০২৩ খ্রিঃ মাসের ভাল কাজের জন্য প্রদান করা হয়। পুরস্কার প্রাপ্তদের তালিকা হলোঃ

পাবনা থানার দস্যুতা ও আমিনপুর থানার চুরি মামলার মূল আসামি গ্রেফতার চোরাই মালামাল উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় বিশেষ পুরস্কার পেয়েছেন জনাব মোঃ মাসুদ আলম,অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ও তার টিম মোঃ ইমরান মাহমুদ তুহিন, পুলিশ পরিদর্শক, ডিবি পাবনা। মোঃ শহিদুল ইসলাম, পুলিশ পরিদর্শক(তদন্ত), পাবনা থানা। রনি সাহা,
এসআই(নিঃ) আমিনপুর থানা। এসআই(নিঃ) সাগর কুমার সাহা,
এসআই(নিঃ) মোঃ জাহাঙ্গীর আলম, এসআই(নিঃ) মোঃ শামীম সরকার, কনস্টেবল/আতিকুর রহমান, কনস্টেবল/আনোয়ার, কনস্টেবল/পলাশ উদ্দিন, ডিবি, পাবনা।
শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কৃপা সিন্ধু বালা, পুলিশ পরিদর্শক (নিঃ), পাবনা থানা, পাবনা।
শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন মোঃ রুহুল আমিন, এসআই (নিঃ),
পাবনা থানা, পাবনা। শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন মোঃ আরিফুল ইসলাম, এএসআই (নিঃ), পাবনা থানা, পাবনা।

আইন আদালত এ সম্পর্কিত আরও পড়ুন:
কুষ্টিয়ায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত মোঃ জিয়াউর রহমান কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন’ এই প্রতিপাদ্য নিয়ে কুষ্টিয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে কুষ্টিয়া জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ১০টায় জেলা ও দায়রা জজ আদালত চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের কর্মসূচী শুরু করা হয়। পরে আদালত চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফের আদালত চত্বরে গিয়ে শেষ হয়। এবং জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন, জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ রুহুল আমীন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ কেরামত আলী, স্পেশাল জজ আশরাফুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আ. ন. ম. আবু জর গিফারী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট নুরুল আলম দুলাল, পাবলিক প্রসিকিউটর অনুপ কুমার নন্দী প্রমুখ। অনুষ্ঠানে আইনজীবী ও বিচার বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেন।
১ বছর আগে