পাবনা ভাঙ্গুড়া পৌরসভার বাজেট ঘোষণা

News Editor
প্রকাশ: ১২ মাস আগে

পাবনা প্রতিনিধি:

পাবনার জেলার ভাঙ্গুড়া পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের ১৩ কোটি ৫৭ লাখ ১০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে পৌরসভা চত্বরে আনুষ্ঠানিকভাবে এ বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল।

এবারের বাজেটে পৌরসভার বিভিন্ন রাজস্ব খাতে প্রস্তাবিত আয় ধরা হয়েছে ৫ কোটি ৬২ লাখ ১০ হাজার টাকা। বিভিন্ন উন্নয়ন খাতে প্রস্তাবিত আয় ধরা হয়েছে ৭ কোটি ৯৫ লাখ টাকা। পৌরসভার বিভিন্ন রাজস্ব খাতে প্রস্তাবিত ব্যয় ধরা হয়েছে ৫ কোটি ২১ লাখ টাকা। বিভিন্ন উন্নয়ন খাতে প্রস্তাবিত ব্যয় ধরা হয়েছে ৭ কোটি ৯৫ লাখ টাকা। রাজস্ব খাতে সমাপনী স্থিতি দেখানো হয়েছে ৪০ লাখ ৫৪ হাজার টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ভাঙ্গুড়া প্রেসক্লাবের সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক মাহবুব উল আলম বাবলু,প্যানেল মেয়র বরাত আলী,পৌর সচিব উত্তম কুমার সাহা,
নির্বাহী প্রকৌশলী আমিনুল ইসলাম,পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা নাজমুল হুদাসহ কাউন্সিলরবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাজেট অনুষ্ঠানে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল জানান, পৌরসভার জনকল্যাণ সাধন,নাগরিক সুবিধা ও উন্নয়নমূলক কাজসহ প্রশাসনিক কর্মকাণ্ডকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এ বাজেট প্রণয়ন করা হয়েছে।