পূর্ব শত্রুতার জেরে বিএমএসএস’র কেন্দ্রীয় কমিটির সদস্যর উপর হামলা, বিএমএসএস’র নিন্দা

News Editor
প্রকাশ: ১ বছর আগে

নিজস্ব প্রতিবেদন :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও বাংলাদেশ বার্তা পত্রিকার বরিশাল বুর‍্যো চিপ কামাল হোসাইন (৩৪) এর উপর অতর্কিত হামলায় চালায় ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলা ১নং চেচরীরামপুর ইউনিয়নের ভায়লাবুনিয়া গ্রামের মোশারফ মাষ্টারের ছেলে পাভেল ( ২৮) কোন কিছু বলে উঠার আগেই অতর্কিতভাবে লাঠিসোটা নিয়ে এলোপাথাড়ি মারপিট করে ৬ থেকে ৮জন। ভিকটিমের বাবার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমাদের সাথে তাদের কোন শত্রুতা নেই তবে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত জামেলা চলতেছে। তিনি আরও বলেন,আমার রেকর্ডিও সম্পত্তির সকল ডকুমেন্ট আমার পক্ষে থাকা সত্ত্বেও আমি আমার জমি ভোগ দখল করতে পারিনা যখনই ভোগদখল করার জন্য যাই ঠিক তখনই বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দামকির মূখে সম্মুখীন হই।
বাংলদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সম্মানিত চেয়ারম্যান খন্দকার আসিফুর রহমান ও মহাসচিব সুমন সরদার এবং যুগ্ম মহাসচিব এস এম ফিরোজ আহাম্মদ সহ সকল সাংবাদিক নেতারা নিন্দা জানিয়েছেন।
এ ব‍্যপারে কামাল হোসাইনের সাথে কথা বললে তিনি বলেন, আমি ঢাকায় থাকি ঈদের ছুটিতে বাড়িতে আসি গত২৫-৪-২৩ আমাদের বাড়ির অপরদিকে তালুকদার বাড়িতে বিয়ের অনুষ্ঠানে ছিলাম। বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হলে আমি শরিফ বাড়ি দোকানে যাই। ওখান থেকে ফেরার পথে মোছলেম মুন্সী বাড়ির কাছাকাছি আসলেই আমাকে ৬থেকে ৮জন অতর্কিত আমার উপর হামলা চালায় আমি কিছু বুঝে উঠার আগেই আমাকে লাঠিসোটা দিয়ে মারপিট করে। আমার সাথে তাদের কোন শত্রুতা নেই।আমার উপর হামলার বিচার চাই।