মানিকগঞ্জে সার,ডিজেল বিদ্যুৎসহ কৃষি উপকরণের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

News Editor
প্রকাশ: ১ বছর আগে

মো.নজরুল ইসলামঃমানিকগঞ্জ

“কৃষি বাঁচাও কৃষক বাঁচাও দেশ বাঁচাও” উৎপাদন ব্যায় হ্রাস করে কৃষিকে লাভজনক কর,লোকায়ত কৃষি চর্চা বৃদ্ধি পাক” এই ধরনের বিভিন্ন স্লোগানকে সামনে রেখে আজ বাংলাদেশ কৃষক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার আয়োজনে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে সকাল ১১.০০- ১২.০০ ঘটিকা পর্যন্ত প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সমাবেশে সংগঠনের বিপ্লবী সভাপতি কমরেড সেতোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলামের সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি কমরেড আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষক সমিতির জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড সংকর প্রাসাদ ভৌমিক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি মানিকগঞ্জ ঘিওর উপজেলা কমিটির সভাপতি কমরেড দুলাল বিশ্বাস, সাংবাদিক সাইফুল ইসলাম, কৃষক সমিতির জেলা সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন আসন্ন বাজেটে কৃষিখাতের বরাদ্দ বৃদ্ধি করতে হবে। সার,ডিজেল কীটনাশক ও জ্বালানিসহ সকল প্রকার কৃষি উপকরণের দাম কমাতে হবে, পল্লী বিমা ও রেশনিং পদ্ধতি চালুসহ কৃষকবান্ধব স্থায়ীত্বশীল কৃষিব্যবস্থা নিশ্চিত করতে হবে।