মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে  র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সকাল ৯ ঘটিকার সময়  উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে জাতীয় শ্রমিক লীগ মেলান্দহ উপজেলা শাখা ও জাতীয় শ্রমিক লীগ মেলান্দহ পৌর শাখার সমন্বয়ে একটি র‍্যালী বের হয়ে মেলান্দহ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন -উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ। উপজেলা শ্রমিক লীগের সুযোগ্য সাধারণ সম্পাদক রঞ্জু মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন -উপজেলা শ্রমিক লীগের সভাপতি -দক্ষ রাজনৈতিক সংগঠক সেলিম রেজা খান, সহ-সভাপতি আশরাফুল ইসলাম,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভা নেত্রী জেসমিন আক্তার ।

এছাড়াও আলোচনা সভায় বক্তব্য রাখেন-সাবেক শ্রমিক নেতা ও বর্তমান উপজেলা যুবলীগের অন্যতম সভাপতি ইব্রাহিম খলিলুল্লাহ, পৌর শ্রমিক লীগের সভাপতি রবিজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুজ্জামান চাক্কু সহ বিভিন্ন ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনা সভায় বক্তব্য রাখেন।