মোল্লাহাটে বিশেষ আইন শৃঙ্খলা সভা ও সতর্ক অভিযান পরিচালিত

প্রকাশ: ১ বছর আগে

কা‌ফি হাসান বশার,মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

 

বাগেরহাটের মোল্লাহাটে বিশেষ আইন শৃঙ্খলা সভা সহ গাড়ফা বাজারে শৃঙ্খলা আনায়ন, যানজট নিরসন ও অবৈধ দোকান উচ্ছেদে সতর্ক অভিযান পরিচালিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ে সভা ও সাড়ে ১১ টায় বাজারে অভিযান পরিচালিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে উক্ত সভা ও সতর্ক অভিযান পরিচালনা কালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত বৈদ্য, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ, ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম ,মোঃ র‌ফিকুল ইসলাম সহ আইন শৃঙ্খলা কমিটির সদস্য গণ।

 

উল্লেখ্য, দীর্ঘ দিন ধরে মোল্লাহাটের প্রাণকেন্দ্র গাড়ফা বাজারে সীমাহীন অব্যবস্থাপনা, বিশেষ করে প্রতি হাটের  দিন (সোমবার ও বৃহস্পতিবার) যানজটের কারণে চরম দুর্ভোগ পোহাতে হয় সকলকে। এছাড়া সরকারি জমিতে অবৈধভাবে দোকান নির্মাণ করা হয়েছে। এসকল ক্ষেত্রে শৃঙ্খলা আনায়নের লক্ষ্যে বিশেষ আইন শৃঙ্খলা সভা করা সহ তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানসহ আইন শৃঙ্খলা কমিটির সদস্য গণ অভিযান পরিচালনার মাধ্যমে সকলকে সতর্ক করেন। এ সতর্ক অভিযান পরিচালনার পর কোন প্রকার অন্যথা হলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি জারি করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম।

 

#####

মোঃ কা‌ফি হাসান বশার

মোল্লাহাট প্রতিনিধি

মোবাইল: ০১৭৬৮৩৭৪৩৯৭

তারিখ:০৬/০২/২০২৩ ইং।