মোল্লাহাটে বিশ্ব মা দিবস উদযাপন

News Editor
প্রকাশ: ১ বছর আগে

কা‌ফি হাসান বশার মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে আলোচনা সভা ও স্বপ্নজয়ী এক মা’কে সম্মাননা প্রদানের মাধ্যমে বিশ্ব মা দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বিশ্ব মা দিবস উদযাপনে এ আলোচনা ও সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম মিজানুর রহমান, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা ও সাংবাদিক আবদুল্লাহ ফারুক, স্বপ্নজয়ী মা আছিয়া আক্তারের মেয়ে সোনিয়া আক্তারসহ সংশ্লিষ্ট কর্মকর্তা প্রমূখ।
সার্বিক অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আক্তার।

উল্লেখ্য, সম্মাননা প্রাপ্ত স্বপ্নজয়ী মা’র নাম আছিয়া  আক্তার, তিনি অনেক কষ্ট করে নিজের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছেন, তার মোট চার সন্তানের মাঝে এক ছেলে বাংলাদেশ পুলিশের এএসপি, আর এক ছেলে বিমান বাহিনীর ক্যাপ্টেন। এক মেয়ে একটি বাড়ি একটি খামারে কর্মরত, আর এক মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স-মাস্টার্স শেষ করে বিসিএসের চেষ্টা করছেন।