ময়মনসিংহ ‌ডিবি‌’র অভিযানে ৩৮ বস্তা ভারতীয় চিনি ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার-০৩

ময়মনসিংহ ব্যুরো, ইমরুল আহসান
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা (ডিবি), ময়মনসিংহ এর অফিসার-ইনচার্জ, জনাব মোঃ ফারুক হোসেন এর দিকনির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) তে কর্মরত এসআই(নিঃ) শাহ মিনহাজ উদ্দিন ও সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন সি কে ঘোষ রোডস্থ মিন্টু কলেজ বাজার সংলগ্ন নিউ কালার থাই এন্ড গ্লাস হাউজ দোকানের সামনে সরকারী পাকা রাস্তর উপর হইতে ২৩ মে ২০২৪ খ্রিঃ তারিখ ০০.২৫ ঘটিকায় চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে নিয়ে আসা একটি পিক বোঝাইকৃত ৩৮ বস্তা ভারতীয় চিনিসহ আসামি ১। মোঃ আতিকুর রহমান @ নাসিফ (১৯), পিতা-মোঃ রফিকুল ইসলাম, মাতা-নাছিমা  আক্তার, সাং-সুহিলা, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করেন। ভারতীয় চিনি অবৈধভাবে নিয়ে আসার সাথে জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ০১টি মামলা আছে।

এসআই(নিঃ) আল্লামা ইকবার কবির সম্রাট সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন ৭নং মগটুলা ইউনিয়নের অর্ন্তগত মধুপুর বাজারস্থ  ধৃত আসামী জাহাঙ্গীর আলম ফরিদ (৩০) এর ফার্নিচারের দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে ২৩ মে ২০২৪ খ্রিঃ তারিখ ২০.৩০ ঘটিকায় ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১। জাহাঙ্গীর আলম ফরিদ (৩০), পিতা-খোরশেদ আলম, মাতা-মমতাজ বেগম, সাং-তাজপুর, থানা-ঈশ্বরগঞ্জ, ২। নিরঞ্জন বিশ্বাস (৫০), পিতা-মৃতঃ সুকুমার বিশ্বাস, মাতা-মৃতঃ বাসনা রাণী বিশ্বাস, সাং-আক্তাররামপুর, থানা-নান্দাইল মডেল, উভয় জেলা-ময়মনসিংহদ্বকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।গ্রেফতারকৃত আসামী নিরঞ্জন বিশ্বাস (৫০) এর বিরুদ্ধে ০১টি মামলা আছে।

উদ্ধারকৃত একটি পিকআপ বুঝাই ৩৮ বস্তা চিনি ও ২৫ পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার বিষয়ে গ্রেফতারকৃত ৩ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী ও ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।