শহীদ জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে ৭নং ওয়ার্ড বিএনপির শীতবস্ত্র বিতরণ

News Editor
প্রকাশ: ১ বছর আগে

 

ডা. আজাদ খান,জামালপুর জেলা প্রতিনিধি,

জাতীর বীর সন্তান, মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, বীর মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে, ৭নং ওয়ার্ড বিএনপি, জামালপুর শহর শাখা, জামালপুর এর আয়োজনে শহরের (শেরপুর রোড) বাইপাস মোড়ে দোয়া ও অসহায়, দুস্হ এবং শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এড. শাহ্ মোঃ ওয়ারেছ আলী মামুন, সহ সাংগঠনিক সম্পাদক, বিএনপি জাতীয় নির্বাহী কমিটি ও সাধারণ সম্পাদক, জেলা বিএনপি, জামালপুর।

সভাপতিত্ব করেন, তরুন হাসান কাজল, সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, ৭নং ওয়ার্ড, জামালপুর শহর শাখা, সদস্য জামালপুর জেলা বিএনপি ও সাবেক যুগ্ম আহ্বায়ক, শহর বিএনপি।

সঞ্চালনায় ছিলেন, মোঃ সাখাওয়াত হোসেন শুভ, সাধারণ সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, ৭নং ওয়ার্ড, জামালপুর শহর শাখা, জামালপুর।

উক্ত আলোচনা সভা, দোয়া ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো যারা উপস্থিত থেকে তাদের মূল্যবান বক্তব্য রাখেন এবং অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করেন, তাঁরা হলেন-
জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, সাজ্জাদ হোসেন পলটন, সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপির সদস্য, এনামুল হক খান মিলন, শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল্ মাসুদ, শহর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক, মোসাব্বির আহম্মেদ জুয়েল, শহর শ্রমিকদলের সদস্য সচিব, জাহিদ হোসেন জনি, শহর শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক, সুজন শেখ, ৭নং ওয়ার্ড শ্রমিকদলের সভাপতি, ফিরোজ আহমেদ লাল মিয়া, যুবদল নেতা জাহাঙ্গীর আলম, ৭নং ওয়ার্ড যুবদলের সভাপতি, আব্দুল মান্নান মানু, ৭নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও দড়িপাড়া গ্রাম কমিটির সাধারণ সম্পাদক, মোঃ মামুন রায়হান মামুন প্রমুখ।