সিলেটে ফুল দিয়ে বরন করলেন বিএমএসএস’র নতুন ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হানিফ কে।

News Editor
প্রকাশ: ১ বছর আগে

স্টাফ রিপোর্টার : সিলেটে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিএমএসএস’র নতুন ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হানিফ। সিলেটে অবস্থানরত কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সাংবাদিক সহযোদ্ধাদের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) কেন্দ্রীয় কমিটির নতুন দায়িত্বপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান সিলেটের প্রবীণ প্রথিতযশা সাংবাদিক মোহাম্মদ হানিফ।

আজ ৭ মে রবিবার বিকাল ৫ টায় সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবে বিএমএসএস প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সহ কেন্দ্রীয় কমিটির পক্ষে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) মো: সবুজ মিয়ার নেতৃত্বে সিলেটে অবস্থানরত নেতৃবৃন্দকে নিয়ে নতুন দায়িত্বপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হানিফ কে ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় দিয়ে বরণ করে নেন। এবং এক আনন্দঘন পরিবেশে সবাইকে মিষ্টিমুখ করানো হয়। সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান নতুন ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হানিফ।

এসময় উপস্থিত ছিলেন বিএমএসএস’র কেন্দ্রীয় পরিবেশ বিষয়ক সম্পাদক মো: মোহন আহমেদ, মো: সবুজ মিয়া।
আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের সভাপতি প্রবীণ প্রথিতযশা সাংবাদিক সুনির্মল সেন, সহ-সভাপতি মোশারফ হোসেন খান প্রমূখ।

বিএমএসএস সিলেট বিভাগীয় কমিটির পক্ষে আরো উপস্থিত ছিলেন বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ, উপ-তথ্য গবেষণা সম্পাদক মোঃ হায়দর আলী, নির্বাহী সদস্য মোঃ ফয়সল মাহবুব ও ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দুই দুইবারের সফল মেম্বার এনামুল হক এনাম প্রমূখ।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) মো: সবুজ মিয়া বলেন, বিএমএসএস সহযোদ্ধারা এতোদিনে সিলেটের সাংবাদিকদের বিপদের মুহূর্তের কান্ডারী মোহাম্মদ হানিফ কে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান হিসেবে পেয়ে গর্বিত ও আনন্দিত। আমরা সিলেটের মাটিতে এতোদিনে একজন সুযোগ্য অভিভাবক পেয়েছি।

উল্লেখ্য, গতকাল ৬ মে শনিবার সংগঠনের কার্যনির্বাহী পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী মোহাম্মদ হানিফকে কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

এদিকে, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির নতুন দায়িত্বপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হানিফকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব মো: সুমন সরদার যুগ্ম মহাসচিব ও দৈনিক অভিযোগ বার্তার সম্পাদক এস এম ফিরোজ আহাম্মদ সহ সকল কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা -উপজেলা কমিটির নেতৃবৃন্দ।
শুধু সিলেটে নয়; সারাদেশে সংগঠন ও সাংবাদিকদের অভিভাবক হিসেবে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন বলেও আশাবাদ ব্যক্ত করা হয়।