অসহায় গরিবের মাঝে দেওয়ান জাহিদ আহামেদ টুলুর ২ হাজার কম্বল বিতরন। 

প্রকাশ: ১ বছর আগে

মানিকগঞ্জের গরীব, দুঃস্থ এবং অসহায় শীতার্ত মানুষদের বিতরনের জন্য দুই হাজার কম্বল দিয়েছেন বিশিষ্ট শিল্পপতি,ক্রীড়া সংগঠক ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

 

আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মানিকগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফের হাতে দেওয়ান জাহিদ আহমেদ টুলুর পক্ষ থেকে দুই হাজার কম্বল তুলে দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাদিকুল ইসলাম সোহা, দেওয়ান জুয়েল ও সাবেক ছাএলীগ নেতা অ্যাডভোকেট দেওয়ান মতিন।

 

এসময় সাদিকুল ইসলাম সোহা বলেন, প্রতি বছর শীতের সময় রাতের বেলায় জেলার অসহায়,দুঃস্থ দিনমুজুর গরীব মানুষ অনেক কষ্ট করে। এসব মানুষের কথা চিন্তা করে সুষ্ঠু তদারকির লক্ষে জেলা প্রশাসকের হাতে প্রথম স্টেপে দুই হাজার কম্বল দিয়েছেন দেওয়ান জাহিদ আহামেদ টুলু। পরবর্তীতে আরো আট হাজার কম্বল প্রশাসনের মাধ্যমে বিতরন করবেন।

 

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ বলেন, দেওয়ান জাহিদ আহমেদ টুলু অনেক ভাল মানুষ। তিনি সব সময় সাধারন মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন। আজকের দুই হাজার কম্বল জেলার গরীব,দুখি অসহায় মানুষদের কাজে লাগবে। আমরা প্রশাসনের পক্ষ থেকে চেষ্টা করবো দুই হাজার কম্বল সুষ্ঠভাবে বিতরন করার। জেলায় অনেক ধনী সম্পদশালী মানুষ আছেন যারা গরীব মানুষদের প্রতি তাদের হাত বাড়িয়ে দিলে আরও মানুষ উপকৃত হবে। দেওয়ান জাহিদ আহমেদ টুলুর মত শীতের সময় সাহায্যের হাত নিয়ে সবাইকে এগিয়ে আসতে আহবান জানান।