বৃহত্তর কাশিনাথপুর প্রাইভেট স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন আয়োজিত শিক্ষাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

News Editor
প্রকাশ: ১ বছর আগে

 

মীর শাহাদাৎ হোসাইনঃ

সাঁথিয়া ও বেড়া উপজেলার ৬ টি প্রাইভেট স্কুল এন্ড কলেজ (আমিনপুর বিজ্ঞান ও প্রযুক্তি স্কুল, কাশিনাথপুর ডিজিটাল স্কুল এন্ড কলেজ, মাতৃভূমি ইন্টারন্যাশনাল স্কুল, মিলেনিয়াম একাডেমি, আল- আকাবা স্কুল এন্ড কলেজ ও আইডিয়াল একাডেমি)নিয়ে অনুষ্ঠিত বৃহত্তর কাশিনাথপুর প্রাইভেট স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন।

এসোসিয়েশনের আওতাধীন প্রতিষ্ঠান সমুহের ছাত্র-ছাত্রীদের গুনগত পরিবর্তন, প্রতিযোগিতা মুলক মনোভাব সৃষ্টি ও মেধার বিকাশ ঘটানোর অভিপ্রায় নিয়ে অনুষ্ঠিত হয় বৃহত্তর কাশিনাথপুর প্রাইভেট স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন শিক্ষাবৃত্তি পরীক্ষা। এতে ৬ টি প্রতিষ্ঠানের কেজি শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত ( ৯ শ্রেণির) ৩৩০ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে।

৩১শে জানুয়ারি ( মঙ্গলবার) দুপুরে উক্ত শিক্ষাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করে এসোসিয়েশন।বৃহত্তর কাশিনাথপুর প্রাইভেট স্কুল এন্ড কলেজ এসোসিয়শনের আহবায়ক মফিদুল হোসেন শাহীন, সদস্য সচিব সুজন আহম্মেদ ও পরীক্ষা নিয়ন্ত্রক রেজাউল করিম খান সাক্ষরিত ফলাফল প্রকাশ করে এসোসিয়েশন।

প্রকাশিত ফলাফল সুত্রে জানা যায়, ৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৩০ জন শিক্ষার্থীদের মধ্যে ট্যালেন্টফুলে ৮৩ জন ও সাধারণ কোটায় ১২৩ জন শিক্ষার্থী বৃত্তিপ্রাপ্ত হয়।

বৃহত্তর কাশিনাথপুর প্রাইভেট স্কুল এন্ড কলেজ সুত্রে জানা যায়, আগামী ফেব্রুয়ারী মাসের যেকোন দিন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে এককালীন অনুদান ও সনদপত্র বিতরণ করা হবে।