লোহাগড়ায় দেবরদের নির্যাতনে ভাবি আহত ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার করল পুলিশ

News Editor
প্রকাশ: ১ বছর আগে

এস এম মিলন স্টাফ রিপোর্টারঃ

নড়াইলের লোহাগড়ায় বিউটি বেগম (৩৫) নামে এক বিধবা নারীকে নির্যাতন করার অভিযোগ উঠেছে দেবরদের বিরুদ্ধে। জরুরী সেবা ৯৯৯-এ কল পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। গত শুক্রবার লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত বিউটি বেগম উপজেলার গিলাতলা গ্রামের মৃত্যু তোফাজ্জেল হক হিট্টুর স্ত্রী।
ভুক্তভোগী সুত্রে জানা গেছে, আট বছর আগে সড়ক দুর্ঘটনায় তার স্বামী তোফাজ্জেল হক হিট্রুর মৃত্যু হয়। স্বামীর মৃত্যুর পরে ছোট দুই ছেলে নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছেন । স্বামীর জমি চাষাবাদের পাশাপাশি সেলাইয়ের কাজ করে সন্তানদের পড়াশোনার খরচ যোগান ও জীবিকা নির্বাহ করেন। বিউটি বেগম স্বামীর জমিতে শুক্রবার সকালে চাষাবাদের জন্য যান । এ সময় তার দেবর মিন্টু খান, মনির হোসেন খান সেন্টু, সাজ্জাদ হোসেন খান রিন্টু, পিনা খান লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে ভয় -ভীতি দেখিয়ে চাষাবাদ বন্ধ করতে বলে। বিউটি ও তার ছেলে সাইফ খান চাষাবাদ বন্ধ না করায় তাদেরকে পিটিয়ে আহত করে। আহত বিউটি বেগম ৯৯৯ -এ কল দিলে লোহাগড়া থানা পুলিশ আহত বিউটি বেগম ও তার ছেলেকে বাড়ি থেকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভুক্তভোগী বিউটি বেগম বলেন, আমার স্বামীর মৃত্যুর পর দেবররা বেশ কয়েকবার আমার ওপর নির্যাতন করেছে। তারা ভয় দেখিয়ে সব জমি লিখে নিতে এবং এতিম সন্তানদের ভিটা ছাড়া করতে চায়। শুক্রবার সকালে জমি চাষ করতে গেলে তারা বাধা দেয় এবং আমাকে বলে সব জমি লিখে দিয়ে চলে যা, তা না হলে তোদের সবাইকে মরতে হবে। এরপর আমাদেরকে লাঠি, হকিস্টিক, দিয়ে বেধড়ক পেটাতে থাকে। আমাদেরকে মেরে বাড়ির মধ্যে আটক করে রাখে। হাসপাতালেও যেতে দেয়নি। পরে বাধ্য হয়ে ৯৯৯ এ কল দেই। পুলিশ এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক খালিদ সাইফুল্লাহ বেলাল বলেন, বিউটি বেগমের শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে। এ ব্যাপারে দেবর পিনা খান বলেন, ভাবিবর চলা ফেরা ভালো না। আমরা তাকে শাসন করেছি মাত্র ।

লোহাগড়া থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দীন বলেন, জরুরী সেবা ৯৯৯ -এর কলের মাধ্যমে জানতে পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বিউটি বেগম ও তার ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।