জয়নগর ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান-মিজানুর রহমান

News Editor
প্রকাশ: ১ বছর আগে

নিজস্ব প্রতিবেদক : দুর্গাপুর উপজেলার জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো: মিজানুর রহমান মিজান।

বর্তমানে ইউনিয়ন বাসীর নিকট অনুপ্রেরণার প্রতিচ্ছবি। ঈদুল ফিতরের প্রাক্কালে বৃহস্পতিবার (২০শে এপ্রিল) এক সাক্ষাতকারে মিজানুর রহমান চেয়ারম্যান জয়নগর ইউনিয়ন বাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে থেকেই সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের পাশে রেখে অত্যন্ত কর্মীবান্ধব হয়ে উঠেছেন। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন এবং গরীব অসহায় ও দুস্থদের বিপদে সর্বদা সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

তিনি সব সময় সাধারন জনগণের পাশে থেকে জনগণের কাজে নিয়োজিত থাকার চেষ্টা করেন।জনগণের সুখে-দুঃখে সব সময় পাশে পাওয়া যায়,এবং তিনি সাধারণ মানুষের সকল বিপদে আপদে পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করে থাকেন।

তিনি বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নে জনগণের মুখের হাসি চির অম্লান হয়ে থাকুক এই প্রত্যাশা করেন।

তিনি বলেন আমি সর্বদা সাধারণ মানুষের সাথে আছি, ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

সর্বশেষ তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার।
আসছে আগামী ঈদুল ফিতরে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা সকলে সহাবস্থানে থেকে ঈদের অনাবিল আনন্দ উপভোগ করবো এবং সকলের জন্য পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।