নড়াইলে উদ্বোধন হলো ৩১ শয্যা বিশিষ্ট নবনির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

মোঃ গোলাম কিবরিয়া
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

নড়াইলে স্বাস্থ্য মন্ত্রীর হাতে জমকালো আয়োজনে উদ্বোধন হলো ৩১ শয্যা বিশিষ্ট নব নির্মিত লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ।

 

২৭ এপ্রিল শনিবার দুপুরে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শুভ উদ্ভদন করেন মাননীয় সরকারের স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন।

 

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, মাননীয় হুইপ ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান, সিভিল সার্জন সাজেদা বেগম পলিন, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জহুরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, লোহাগড়া উপজেলা বিআরডিবি চেয়ারম্যান এম এম রাশেদুল হাসান রাশেদ, সাবেক মেয়র মোঃ আশরাফুল আলম, সহ লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, প্রায় ১০ কোটি ৭৬ লাখ ৯৫ হাজার ১৬৩ টাকা ব্যয়ে ৩১ শয্যাবিশিষ্ট ৩ তলা নবনির্মিত ভবন এবং ৩ তলা স্টাফ কোয়ার্টার নির্মাণ করা হয়। নির্মাণকাজ শুরু হয় ২০২০ সালে। আজ ২৭ এপ্রিল তা জমকালো আয়োজনে উদ্বোধন করা হলো।

 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য মাননীয় সরকারের স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন বলেন নড়াইলের মাটিতে এসে আমি অনেক খুশি। নড়াইলে অনেক জ্ঞানী-গুনী মানুষের বসবাস। মাননীয় সংসদের হুইপ মাশরাফীর আমন্ত্রণে আমি নড়াইলে এসেছি। আজ লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন করেতে পেরে আমি খুবই আনন্দিত, তিনি তার বক্তব্যের মাধ্যমে মাশরাফীর ভূয়সী প্রশংসা করেন।

  • নড়াইলে উদ্বোধন হলো ৩১ শয্যা বিশিষ্ট নবনির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।