বিএমএসএস’র ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম ফিরোজ আহাম্মদ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ মাস আগে

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর কেন্দ্রীয় ও কার্যনির্বাহী পর্ষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দৈনিক অভিযোগ বার্তার সম্পাদক ও প্রকাশক, প্রথিতযশা সাংবাদিক এস এম ফিরোজ আহাম্মদ। বাংলাদেশ কনজিউমার এন্ড হিউম্যান রাইটসের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ।

সাংবাদিকদের স্বার্থ রক্ষাকারি দেশের বৃহত্তম সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএমএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় গতকাল ২৪ এপ্রিল বুধবার বিকেল ৪টায় উত্তরাস্থ সংগঠনের ঢাকা অফিসে কার্যালয়ে ৪০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির অংশবিশেষ ৩২৫ সদস্যের তালিকা অনুমোদন ও প্রকাশ করা হয়েছে।
এতে ‘বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’ (বিএমএসএস) এর নবগঠিত দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটিতে ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন – তিনি একজন দক্ষ সংগঠক ও সাহসী সাংবাদিকতার প্রতিকৃতি, সিআরবির সাবেক এম্বাসাডর, জাতীয় দৈনিক বার্তার সহসম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল ‘বার্তা২৪ টিভির সম্পাদক মন্ডলীর সভাপতি এবং দৈনিক অভিযোগ বার্তা’র সম্পাদক এস এম ফিরোজ আহাম্মদ ।

এদিকে,দৈনিক অভিযোগ বার্তা’র সম্পাদক ও বার্তা ২৪ টিভির চেয়ারম্যান এস এম ফিরোজ আহাম্মদ বিএমএসএস এর কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন– বাংলাদেশ কনজিউমার এন্ড হিউম্যান রাইটস এর প্রতিষ্ঠাতা মহাসচিব ও ই নিউজ আপের সম্পাদক মোহাম্মদ মোহশীন, বার্তা ২৪ টিভির উপদেষ্টা ও বাংলাদেশ কনজিউমার এন্ড হিউম্যান রাইটসের সহসভাপতি প্রফেসার সালেক নিক্সন,দৈনিক অভিযোগ বার্তা’র সহসম্পাদক সাদিকুল ইসলাম সোহা,দৈনিক অভিযোগ বার্তা’র নিউজ এডিটর ও খবর রাজশাহীর সম্পাদক রাজু আহাম্মদ সহ আরও অনেকেই।

এসময় বাংলাদেশ কনজিউমার এন্ড হিউম্যান রাইটসের নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন, এস এম ফিরোজ আহাম্মদ কেন্দ্রীয় সাংবাদিক নেতা নির্বাচিত হওয়ায় বাংলাদেশ কনজিউমার এন্ড হিউম্যান রাইটসের পক্ষ থেকে ও সাংবাদিকদের জন্য গৌরবের বার্তা নিয়ে এসেছেন। তিনি ভবিষ্যতে সাংবাদিকদের জন্য ইতিবাচক যা যা করণীয় তা বাস্তবায়নে বলিষ্ঠ ভূমিকা রাখবেন এই প্রত্যাশ্যা তার কাছে কামনা করেন।