পুঠিয়ার ৬ টি ইউনিয়নে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

News Editor
প্রকাশ: ১ বছর আগে

রাজশাহী প্রতিনিধিঃ নিত্যপণ্য ও গ্যাসের দাম কমানোসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশের ন্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার ৬ টি ইউনিয়নেও পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ৬টি ইউনিয়ন বিএনপির উদ্যোগে প্রতিটি ইউনিয়নে গুরুত্বপূর্ণ পয়েন্টে এ পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা বিএনপির আহ্বায়ক আবু বকর সিদ্দিক এর নেতৃত্বে পুঠিয়া ইউনিয়নের তারাপুর বাজার এলাকায় পদযাত্রা কর্মসূচি পালন হয়।

এ সময় পুঠিয়া পৌর মেয়র, আল মামুন খান, পুঠিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক, আঃ খালেক,ইউনিয়ন বিএনপির সদস্য সচিব, বেলায়েত হোসেন। ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক কামরুল ইসলাম। পৌর ছাত্রদলের আহবায়ক সানোয়ার হোসেন জনি সহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।পদযাত্রার শ্লোগানে নেতাকর্মীরা বলেন, দফায় দফায় বিদ্যুৎ, গ্যাস, এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য লাগামাহীনভাবে বৃদ্ধি করে জনজীবনে নাভিশ্বাস তুলেছে। হত্যা, গুম, নির্যাতন, মিথ্যা মামলা নিত্যদিনের ঘটনা করে তুলেছে। ভোটের নামে চলছে নির্মম প্রহসন। নির্বাচনকে নির্বাসনে পাঠিয়েছে সরকার। তারা ভোটচুরি করে জোরপূর্বক ক্ষমতায় আছে, আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন অবাধ নিরপেক্ষ গ্রহনযোগ্য অংশ গ্রহণ মূলক হয়নাই হবেও না জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় প্রধান বাধা আওয়ামী লীগ সরকার। নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের বিকল্প নাই বলে শ্লোগানে শ্লোগানে জানান দেন তারা ।