পুঠিয়াতে বিএনপি’র ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান

News Editor
প্রকাশ: ১ বছর আগে

রাজশাহী প্রতিনিধি : রাজু আহমেদ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল পুঠিয়া পৌরসভা বিএনপির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল ২০২৩) বিকেলে পুঠিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ড নজরুল মন্ডলের বাড়ি সংলগ্ন এই পূর্ণমিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপি’র সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে ও পৌর যুবদলের সাবেক আহবায়ক রিপন রেজা উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জেলা কমিটির সাবেক সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম মণ্ডল৷ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য, রাজশাহী জেলা বিএনপির সদস্য ও পুঠিয়া উপজেলা বিএনপির আহবায়ক জনাব মো: আবু বকর সিদ্দিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আনোয়ারুল ইসলাম জুম্মা, আড়ানী পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মাস্টার।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনসুর রহমান মাস্টার, সহসভাপতি আবু হায়াত মো. হাসানুজ্জামান, যুগ্ম সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান রাকিব হোসেন, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আসাদুল ইসলাম আসাদ, পৌর বিএনপির নবাগত সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলাল হোসেন ও মনির হোসেন, যুগ্ম আহবায়ক রানা মন্ডল সহ উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।