দোয়ারাবাজারে আল-আমিন নামে এক ব্যাক্তির লাশ পাওয়া গেছে।।

News Editor
প্রকাশ: ১ বছর আগে

দোয়ারা বাজার সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া গ্রামের মোহাম্মদ ফয়েজ মিয়ার পুত্র মোঃ আল আমিন (২৮) নামে বাড়ী থেকে প্রায় চার পাচশত হাত দূরে বোরো দান ক্ষেতের ভিতরে তাঁর লাশ পাওয়া যায়া।

গোপন সূত্রে জানা যায়, আজ শনিবার আল আমিন(২৮)নামে ব্যাক্তি দীর্ঘদিন যাবত ভারতীয়,ব্যবসার সাথে জড়িত হয়ে ব্যবসা করে আসছেন প্রায় সময়,ভোর বেলা বাড়ীথেকে বাহির হয়েযান। ভারতীয়, চিনি সহ আর অনেক ধরনের অনেক কিছুপণ্য আনা নেওয়া করছেন।

পারিবারিক সূত্রে জানাযায়,আল আমিন ভোর পাঁচটার সময় ঘর থেকে বাহির হইয়া যান আমরা আর কিছু বলতে পারিনা এসময়,কান্নায় ভেঙ্গে পরেন আল আমিনের মা- বাবা ও তার পরিবারের লোকজন।
বর্তমান ইউপি সদস্য নূরুল ইসলাম বলেন,আল আমিনের মা- বাবা সহ তারা অত্যান্ত নিরীহ প্রকৃতির লোক, আমরা খবর পেয়েছি,আল আমিন ভোরবেলা তার ঘর থেকে হাওরেরদিকে মাছ ধরতে গেলে অনুমান ৩০ থেকে ৪০ মিনিট পর বজ্রপাতের বিকট শব্দ শূনতে পেয়েছি আমাদের ধারণা সে বজ্রপাতেই মারা গেছে।

খবর পেয়ে দোয়ারাবাজার থানার,এস আই,মিজানুর রহমানের নেতৃত্বে একটি টিম সহ ঘটনাস্থলে পৌছালে প্রকাশ্যে ও গোপনে আল আমিনের লাশের তথ্য সংগ্রহ করে তার সুরতাল রিপোর্ট প্রস্তুত করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।