রাজশাহীতে র‌্যাবের অভিযানে গ্রেফতার ১ ও ৩৭৭ পিস ট্যাপেন্টাডল উদ্ধার

News Editor
প্রকাশ: ১ বছর আগে

রাজশাহী প্রতিনিধি:  রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা রাজশাহীর বেলপুকুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর বেলপুকুর জামিরা এলাকার এ অভিযান চালায় র‌্যাব।আটক মাদক ব্যবসায়ীর নাম ইমাম হোসেন (৫০)। তিনি জামিরা এলাকার আবুল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা জানতে পারে, রাজশাহী নগরীর বেলপুকুর থানার বেলপুকুরিয়া জামিরাগ্রামের ইমাম হোসেন (৩৫) মাদকদ্রব্য বিক্রির জন্য তার বাড়িতে মজুদ রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ওই দল ইমাম হোসেনের বাড়িতে পৌঁছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাবের দল তাকে আটক করে।

জিজ্ঞাসাবাদে আটককৃত জানায়, তার বসত ঘরের দক্ষিণ দিকে বসতঘর সংলগ্ন রান্নাঘরের কাঠের লাকড়ির বস্তার নিচে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাটল ট্যাবলেট আছে।

তার দেয়া তথ্যমতে র‌্যাব অভিযান চালিয়ে ইমসামের বাড়ি থেকে ৩৭৭ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। পরে তাকে বেলপুকুর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।