শীতার্ত মানুষের মাঝে কনজিউমার রাইটস বাংলাদেশ এর কম্বল বিতরন

News Editor
প্রকাশ: ১ বছর আগে

 

নিউজ ডেস্কঃ

কনজিউমার রাইটস সিআরবি এর প্রতিষ্ঠাতা মহাসচিব ডিজাইনার কে জি এম সবুজ’র উদ্যোগে ও ঢাকা ডিভিশনাল এম্বাসেডর জ্বনাব এসএম ফিরোজ আহাম্মদ এর সার্বিক নির্দেশনায় কনজিউমার রাইটস্ বাংলাদেশ, মেলান্দহ উপজেলা শাখা, জামালপুর এর আয়োজনে ১০০ গরিব, অসহায়, শীতার্ত, বস্ত্রহীনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
উক্ত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় এম্বাসেডর ও কেন্দ্রীয় মহাসচিব মহোদয়ের বিশেষ দূত জ্বনাব এসএম ফিরোজ আহাম্মদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণমাধ্যম ও মানবাধিকার কর্মী, আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, উদ্দোক্তা ও আহ্বায়ক জামালপুর জেলা এবং কনজিউমার রাইটস্ বাংলাদেশ- সিআরবি, জামালপুর জেলা শাখা র সভাপতি ডা. মোঃ শফিকুল ইসলাম আজাদ খান ও জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত সফল সংগঠক ও মানবাধিকার কর্মী এবং কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি), জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মেলান্দহ উপজেলা শাখার আহ্বায়ক সিনিয়র সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন আকন্দ, সঞ্চালনায় ছিলেন, আনিসুর রহমান আনিস।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সাইফুল ইসলাম হৃদয়, অভিযোগ বার্তার সাংবাদিক ও সমাজ সেবক মেহরুল ইসলাম, খোরশেদ আলম চিশতি সহ আরো অনেকেই।
উক্ত কম্বল বিতরনী অনুষ্ঠানে সার্বিক ভাবে সাহায্য করেছেন অভিযোগ বার্তার প্রধান উপদেষ্টা সম্পাদক ইকবাল আহাম্মদ লিটন, নিজামুদ্দিন।
অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় সফল বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে এবং কাজে সন্তুষ্ট হয়ে কেন্দ্রীয় মহাসচিব আজ থেকেই যাকে মেলান্দহ উপজেলা শাখার আহ্বায়ক থেকে সভাপতি হিসেবে মনোনীত করেছেন তিনি জ্বনাব জয়নাল আবেদীন আকন্দ।