কক্সবাজার সদর থেকে পাঁচ জন ছিনতাইকারী আটক

প্রকাশ: ১ বছর আগে

মোঃ পারভেজ মহেশখালী প্রতিনিধিঃ

কক্সাবাজার সদর থেকে পাঁচ জন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে লাল চিহ্নিত ছেলেটির বাবা মোঃ বেলাল উদ্দীন কক্সবাজার থেকে প্রকাশিত কক্সবাজার৭১ নামক পত্রিকার সম্পাদক। এই ছেলেকে ১নং আসামী করে মামলা রেকর্ড হয়েছে।

 

কক্সবাজারে যারা আছেন, তাদের সবার দৈনিক কক্সবাজার ৭১ নামক পত্রিকা সম্পর্কে সঠিক ধারণা আছে। কারো চরিত্রহনন করতে হলেই, এই পত্রিকা অফিসে গেলে হয়। রংচটা ও অশ্লীল বাক্যে ভুয়া নিউজ ছাপিয়ে অনেকের মানহানী করা হয়েছে ইতিমধ্যে।

 

একবার আমাকে নিয়েও ভুয়া দুটি নিউজ ছাপানো হয়েছিল। তখন শহীদ মিনারের বিপরীত পাশে কক্সবাজার৭১ পত্রিকার অফিসে সম্পাদক বেলাল উদ্দীনের সাথে কথা বলি। তিনি নিউজের বিপরীতে আমার কোন প্রশ্নের উত্তর দিতে পারেন নি। নিরুপায় হয়ে তিনি তখন বললেন, আপনি একটি প্রতিবাদ দিন আমার পত্রিকায়। আমি বলেছিলাম, আপনার পত্রিকায় প্রতিবাদ দেয়ার প্রয়োজনবোধ করছি না। কারণ আপনার পত্রিকা মানুষের ইজ্জত হরণের পত্রিকা তা সবাই জানেন।

 

চলে আসার সময় তাকে একটি কথায় বলেছিলাম- আমাকে নিয়ে আপনি যে ভুয়া নিউজটি টাকার লোভে (বিজ্ঞাপন) ছাপিয়েছেন। সেটি দেখে আমার মা-বাবা কষ্ট পেয়েছেন। কারণ ওনারা টাকা দিলেই পত্রিকায় যে কারো ইজ্জত হরণ করে নিউজ ছাপানো যায় তা জানতেন না। আমার কোন অভিযোগ নাই। তবে আমি সময়ের অপেক্ষায় থাকবো।

 

আজকে সেই বেলালের ছেলে প্রধান ছিনতাইকারী। এই দোষ ছেলেটির নয়, দোষ তার পিতার। কারণ আদর্শ পিতা তার ছেলেকে সঠিক পরিচর্চা করলে সেই ছেলে কখনো খারাপ পথে যেতে পারে না।