পত্নীতলায় নজিপুর পরিবারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ: ১ বছর আগে

হিমেল হাওয়া ও ঘন কুয়াশায় দেশের উত্তরের জনপদ নওগাঁয় দেশের সর্ব নিম্ন তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অফিস। কনকনে হাড়কাঁপানো এই শীতে উপজেলার নিম্ন আয়ের মানুষগুলো নাকাল।

 

শীতার্ত, অসহায় ও দুস্থ মানুষের সামান্য উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালো নজিপুর পরিবার ।

 

শুক্রবার(২০ জানুয়ারি) পত্নীতলা উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে শীতার্ত অর্ধশতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ফেসবুক গ্রুপ “নজিপুর পরিবার” এরএ্যাডমিনগণ । এ সময় অসুস্থ ব্যক্তিদের মাঝে নগদ অর্থও বিতরণ করা হয়েছে। ফেসবুকের মধ্যমেও ভাল কিছু করা যায় এটি দৃষ্টান্ত মূলক উদাহরণ।

 

উল্লেখ্য নজিপুর পরিবার বিভিন্ন সময়ে অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ, অসুস্থ ব্যক্তিকে চিকিৎসা সহায়তা, গরিব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা, মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, কোরআন শরিফ বিতরণ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ করে সুনাম কুড়িয়েছেন, সুধি মহলে প্রশংসিত হয়েছেন।

 

নজিপুর পরিবারের সিনিয়র এ্যাডমিন রবিউল ইসলাম শুভ বলেন, কোন কাজ একার পক্ষে কঠিন কিন্তু সবাই মিলে চেষ্টা করলে সেটা সহজ হয়। নজিপুর পরিবার ২০ হাজার সদস্যের একটি সোসাল মিডিয়া পরিবার, এর মধ্যে অনেকেই প্রবাসী ভাই বোন আছে, ডাক্তার, ইন্জিনিয়ার আছে, চাকুরি জীবি, ব্যবস্যায়িক আছেন তারা অনেকে ডোনেট করেন আমরা এ্যাডমিনগন নিজেরা কিছু অর্থ দেয় এভাবেই আমরা মানুষের পাশে থাকার চেষ্টা করছি। সকলের সহযোগিতা ও দোয়ায় মানবিক এই কাজ গুলো চালিয়ে যেতে চাই।