ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে বর্ণাঢ্য ঈদ পুনর্মিলনী ২০২৩ উদযাপন।

News Editor
প্রকাশ: ১ বছর আগে

বু্রো প্রধান….. মোঃ ইমরুল আহসান…
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঘরমুখী বৃহত্তর ময়মনসিংহের মানুষ যখন সুন্দরভাবে ঈদ উদযাপনের পর নিজ নিজ কর্মস্থলে ফিরে যেতে উদ্যত, তখন তাদের সাবলীল ঈদ নিশ্চিৎ করতে কর্মব্যস্ত সময় কাটানো ময়মনসিংহ জেলা পুলিশের প্রতিটি সদস্যকে একরাশ আনন্দ ও অবসরের আস্বাদ দিতে জেলা পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয়ের সার্বিক পরিকল্পনা ও নির্দেশনায় গত ২৭ এপ্রিল ২০২৩ জেলা পুলিশ লাইন্স কল্যাণ শেডে বর্ণিল ও আনন্দঘন পরিবেশে আয়োজিত হয় “ঈদ পুনর্মিলনী ২০২৩”।

অনুষ্ঠানে সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের সপরিবারে অংশগ্রহণ সকলের আনন্দ ও কর্মস্পৃহাকে এক ভিন্ন মাত্রা দিয়েছিল। আরও আনন্দের বিষয় ছিল ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডি আই জি জনাব দেবদাস ভট্টাচার্য, বিপিএম ও তাঁর সুযোগ্য সহধর্মিণী বিভাগীয় পুনাক এর সম্মানিত উপদেষ্টা জনাব মধুছন্দা ভট্টাচার্য মহোদয়ের সরব উপস্থিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সরাসরি অংশগ্রহণ। এছাড়াও ঈদ পুনর্মিলনীর সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজে অংশগ্রহণ করেন ময়মনসিংহ বিভাগের সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব শফিকুর রেজা বিশ্বাস, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্যবৃন্দ, রেঞ্জের অতিরিক্ত ডি আই জি প্রশাসন) জনাব মো: এনামুল কবির, অতিরিক্ত ডি আই জি(ক্রাইম এন্ড অপস) জনাব আবিদা সুলতানা বিপিএম, পিপিএম, সম্মানিত জেলা প্রশাসক জনাব মো: মোস্তাফিজার রহমানসহ বিভাগীয় ও জেলা পর্যায়ের পুলিশ ও অন্যান্য দপ্তরসমূহের প্রধানগণ। তাদের সহৃদয় ও সক্রিয় উপস্থিত অনুষ্ঠানকে সার্থকতার মাপকাঠিতে উত্তীর্ণ করেছে তা বলাই বাহূল্য।

জেলা পুলিশের সাংস্কৃতিক দলের প্রাঞ্জল ও বর্ণিল উপস্থাপনার মধ্যে সঙ্গীত ও নৃত্য যেমন আমন্ত্রিত অতিথিবৃন্দকে আনন্দ দিয়েছে, ঠিক একইভাবে বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদেরকে দিয়েছে নির্মল বিনোদনের আস্বাদ। এছাড়াও, প্রাণোচ্ছ্বল নৈশভোজে সকল অতিথি ও পুলিশ সদস্যরা পেয়েছেন নিজ নিজ গৃহ থেকে দুরেও যেন এক চিলতে গৃহের অন্তরিকতা, উষ্ণতা ও সুস্বাদু খাবারের আনন্দ। সব মিলিয়ে জেলা পুলিশের এই আয়োজন ছিল স্মরণীয় হয়ে থাকার মত এক স্মৃতির অবগাহন।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল সম্মানিত অতিথিকে জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আমরা আশা করি, কর্মব্যস্ত সময়ের ফাঁকে আবারও কোনো অবসরে আমরা একই আনন্দ ও উচ্ছ্বাস হৃদয়ে ধারণ করে আবারও মিলিত হব এরকম কোনো আয়োজনে।

আইন আদালত এ সম্পর্কিত আরও পড়ুন:
কুষ্টিয়ায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত মোঃ জিয়াউর রহমান কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন’ এই প্রতিপাদ্য নিয়ে কুষ্টিয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে কুষ্টিয়া জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ১০টায় জেলা ও দায়রা জজ আদালত চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের কর্মসূচী শুরু করা হয়। পরে আদালত চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফের আদালত চত্বরে গিয়ে শেষ হয়। এবং জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন, জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ রুহুল আমীন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ কেরামত আলী, স্পেশাল জজ আশরাফুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আ. ন. ম. আবু জর গিফারী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট নুরুল আলম দুলাল, পাবলিক প্রসিকিউটর অনুপ কুমার নন্দী প্রমুখ। অনুষ্ঠানে আইনজীবী ও বিচার বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেন।
১ বছর আগে