বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলা শাখার সম্মেলন প্রস্তুতি সভা

News Editor
প্রকাশ: ১২ মাস আগে

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলা শাখার সম্মেলন প্রস্তুতির এক আলোচনা সভা শহরের বরুণকান্দি এলাকা হোটেল প্লাবন এর কনফারেন্স রুমে সাংবাদিক মাহবুব আলম রানার সভাপতিত্বে নওগাঁর বিভিন্ন উপজেলার ও জেলার সাংবাদিক বৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রস্তুতিমুলক সভায় প্রধান অতিথির বক্তব‍্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব রাজশাহী বিভাগীয় সভাপতি ও বগুড়া জেলার সভাপতি সাংবাদিক আব্দুল হালিম মন্ডল। বিশেষ অতিথির বক্তব‍্য রাখেন বাংলাদেশ প্রেস ক্লাব দুপচাঁচিয়া উপজেলা শাখার সভাপতি দৈনিক ক্রাইম তালাশ পত্রিকার রাজশাহী বিভাগীয় চীফ মোসাব্বর হাসান মুসা। বাংলাদেশ প্রেসক্লাব,সাপাহার উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল হালিম। অন‍্যান‍্যদের মধ‍্যে বক্তব‍্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ সদর উপজেলা শাখার আহবায়ক ও নওগাঁ নিউজের সম্পাদক সাইফুল ওয়াদুদ।

বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলা শাখার সহ- সাধারন সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার নওগাঁ প্রতিনিধি আসাদুজ্জামান নাদু,
বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলা শাখার কার্যকারী সদস্য রাশেদুজ্জামান দৈনিক বাংলাদেশ কন্ঠ, বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলা শাখার সদস্য ও দৈনিক দেশ বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি মুজাহিদ হোসেন, রানা সরদার, এ্যাডঃ এ কে এম ফজলে মাহমুদ চাঁদ, হাসান হাবিব, নুর ইসলাম, মোকসেদুল আলম,জাকির হোসেন,দৈনিক ইনকিলাব পত্রিকার বদলগাছী উপজেলা প্রতিনিধি এনামুল কবির, রিজওয়ানসহ নওগাঁ জেলার ১১ টি উপজেলা শাখা কমিটির সভাপতি সাধারন সম্পাদক /আহ্বায়ক সহ সাধারণ সদস‍্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
বাংলাদেশ প্রেস ক্লাব নওগাঁ জেলার ১১ টি উপজেলায় পূর্ণাঙ্গ শাখা কমিটি গঠনের লক্ষ্যে এক সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এই সময় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল হালিম মন্ডল বলেন , সর্বস্তরের সাংবাদিক দের ঐক্যবদ্ধ ও অধিকার প্রতিষ্ঠা আমাদের লক্ষ্য সাংবাদিকদের মান উন্নয়নের লক্ষ্যে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এ ছাড়া এই বাংলাদেশ প্রেসক্লাব সংগঠনের কোন সদস্য যদি ক্যান্সার আক্রান্ত হয় তা হলে সংগঠনের পক্ষ থেকে চিকিৎসা করা হবে। যদি কোন সাংবাদিক সংবাদ সংগ্রহ করতে গিয়ে সমস্যার সম্মুখীন হয় সাংগঠনিক ভাবে তার সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।